Home » এক্সক্লুসিভ » পুরুষের যে গুণে নারীর চরম আকর্ষণ
Images-16

পুরুষের যে গুণে নারীর চরম আকর্ষণ

বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ এক অমোঘ সত্যের নাম। প্রকৃতির নিয়মে সৃষ্টির শুরু থেকে এই আকর্ষণ চলে এসেছে এবং থাকবে। প্রতিটি মানুষ যেমন আলাদা তেমনি আলাদা তাদের পছন্দ। সেই পছন্দকে গুরুত্ব দিয়ে আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠতে পৃথক নারী-পুরুষের প্রয়াসও থাকে পৃথক। আজ জেনে নেব, পুরুষের বিশেষ কোন গুণে অধিকাংশ নারী খুব বেশি আকৃষ্ট হয়ে থাকেন।

বুদ্ধিমত্তা :

নারীদের কাছে বুদ্ধিমান পুরুষ খুবই পছন্দের। এসব পুরুষের কথা বলার ধরণ, আচরণ এবং উপস্থিত বুদ্ধি অন্যান্যদের তুলনায় আলাদা ধরণের হয়ে থাকে। বুদ্ধিমান পুরুষ নিজেদের বোধ থেকে নারীরা প্রয়োজন ও পছন্দ সম্পর্কে বুঝতে পারেন। যে কোনো ধরণের সমস্যা নিখুতভাবে সমাধান করার ক্ষমতা রাখেন। আর এ কারণেই নারীরা বুদ্ধিমান পুরুষের প্রতি দুর্নিবার আকর্ষণ অনুভব করেন।

আত্মবিশ্বাস :

নারীরা আত্মবিশ্বাসী পুরুষের ওপর খুব বেশি নির্ভর করতে পছন্দ করেন। আত্মবিশ্বাসী পুরুষরা নিজের সম্পর্কে এবং নিজের জীবন সম্পর্কে পরিষ্কার ধারণা দিয়ে থাকেন। চলার পথে সামনে আসা যেকোনো সমস্যার সহজ সমাধান আনাও তার পক্ষে কঠিন কোনো ব্যপার নয়। তাই তাদের সোজাসাপ্টা চলার ধরন নারীকে বেশ আকর্ষণ করে।

মনোযোগী :

যে কেউ নিজের প্রতি অপরের আকর্ষণ বেশ গর্বের সঙ্গে দেখেন। নারীরা চান তাদের কথা কেউ মন দিয়ে শুনুক। নারীর শারীরিক এবং মানসিক চাহিদা পূরণে পুরুষের মনোযোগের কমতি থাকে না। নারী তখন খুঁজে পায় নতুন দিগন্তের দিশা। নারীরা এসময় নিজেকে অনেক বেশি গুরুত্বপূর্ণ মনে করেন। আর তাই মনোযোগী পুরুষ নারীদের খুব পছন্দের হয়ে থাকে।

রোমান্টিক :

জীবনে সুখী হতে রোমান্সের বিকল্প নেই। সেই রোমান্স যদি আসে বিপরীত লিঙ্গের পছন্দের মানুষের কাছ থেকে আসে, তাহলে তো সোনায় সোহাগা। আর তাই রোমান্টিক পুরুষের সব আচরণ নারীকে আকর্ষণ করে থাকে। রোমান্টিক পুরুষের সঙ্গে মেলামেশায় নারীরা নিজেদের স্বপ্নের রাজপুত্রের দেখা পেয়েছেন বলে ভাবতে থাকেন।

8 comments

  1. রাইট কথা।

  2. জীবনে সুখী হতে রোমান্সের বিকল্প নেই। সেই
    রোমান্স যদি আসে বিপরীত লিঙ্গের পছন্দের
    মানুষের কাছ থেকে আসে, তাহলে তো সোনায়
    সোহাগা। আর তাই রোমান্টিক পুরুষের সব আচরণ
    নারীকে আকর্ষণ করে থাকে। রোমান্টিক পুরুষের
    সঙ্গে মেলামেশায় নারীরা নিজেদের স্বপ্নের
    রাজপুত্রের দেখা পেয়েছেন বলে ভাবতে থাকেন।

Leave a Reply